১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৯:৩০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আমেরিকার মত রূপ নিতো

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, ৭৫’র ১৫ আগস্টের খুনীরা এদেশকে মিনি পাকিস্তান বানিয়ে ছিলো। এদেশকে তলাবিহীন ঝুড়ি বানিয়েছে তারা। ওইখান থেকে দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছে আমাদেও নেত্রী শেখ হাসিনা। আজকে তার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে।

সোমবার সকালে নগরীর ২ নম্বর রেলগেট জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

আবদুল হাই বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় আছে বলে যুদ্ধাপরাধীসহ জাতির জনকের খুনীদের বিচার করা সম্ভব হয়েছে। আজকে যদি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকতো তাহলে দেশ ইউরোপ আমেরিকাতে রূপ নিতো। কিন্তু তিনি আজ আমাদের মাঝে নেই। তার স্বপ্ন পূরণের লক্ষ্যে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। আজকে তার জন্মদিনে আমরা নেক হায়াত কামনা করি। যাতে করে তিনি জাতির জনকের অপূর্ণ স্বপ্ন পূরণ করে দেশকে সোনার বাংলা হিসেবে গড়ে তুলতে পারেন।
বক্তব্য শেষে প্রধানমন্ত্রীর নেক হায়াত কামনা করে এবং জাতির জনক সহ ১৫ আগস্ট নিহতদের এবং করোনায় মৃত্যুবরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাতমো. শহীদ বাদল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, খবির উদ্দিন, গোলাম রসুল, সাবেক মহিলা সাংসদ এড. হোসনে আরা বাবলি, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, ডা. আবু জাফর চৌধুরী বিরু, ইকবাল পারভেজ, দপ্তর সম্পাদক এমএ রাসেল, উপ-দপ্তর সম্পাদক মো. নাসির, মহিলা সম্পাদিকা মরিয়ম কল্পনা শহীদুল্লাহ প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৯:৩০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.