১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:০৮
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

মানব সেবাই পরম ধর্ম – আনোয়ার হোসেন

প্রাইমনারায়ণগঞ্জ.কম

 প্রাইম নারায়ণগঞ্জ:

 জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, মানব সেবাই পরম ধর্ম। আর এ ব্রত নিয়েই জেলা পরিষদের চেয়ারম্যান হিসাবে আমি সারা নারায়ণগঞ্জের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে ঘুরে বেড়াচ্ছি। মানুষের খেদমত করার জন্য, রাস্তা-ঘাট করার জন্য কাজ করে যাচ্ছি।

নারায়ণগঞ্জ সদর উপজেলার কোতালেরবাগ ক্রীড়া চক্র হতে রেল লাইন পর্যন্ত ১০০০ ফুট দৈর্ঘ্যের আর সি সি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার দুপুর জেলা পরিষদের অর্থায়নে ৪৫ লাখ টাকা ব্যয়ে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন তিনি। আনোয়ার হোসেন বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেছেন মানুষের কল্যাণের জন্য আত্মনিয়োগ করার জন্য। নেত্রীর নির্দেশ মেনে সেই ব্রত নিয়েই আমি মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করেছি।

রাস্তা-ঘাট, স্কুল-কলেজের উন্নয়নসহ জনগনের উন্নয়নের লক্ষ্যেই আমি কাজ করে যাচ্ছি। এছাড়া, দেহে যত দিন পর্যন্ত প্রাণ থাকবে ততদিন এই নারায়ণগঞ্জবাসীর পাশে থাকবেন এবং আজীবন পাশে থেকে সেবা করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় মেম্বার আব্দুল বাসেদ ভুইয়া, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী ওয়ালিউল্লাহ, উপ-সহকারী প্রকৌশলী কাঞ্চন কুমার পালিত প্রমুখ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:০৮)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.