১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:২৭
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রাজিবের উদ্যোগে ভিপি বাদল ও বীরুর জন্য দোয়া

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছা সেবকলীগের আহবায়ক সদস্য মোহাম্মা রাজিবের উদ্যোগে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ওরফে ভিপি বাদল এবং যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বীরুর সুস্থ্যতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এক নগরীর রিভার ভিউর নিচে তার নিজ কার্যালয় এ দোয়া দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় রাজিব বলেন, এই করোনার সময় অনেক অসহায় মানুষের পাশে জেলা আপওয়ামীলীগের এই দুই নেতা সহযোগিতা করেছেন। যে মুহুর্তে এক মানুষ অন্য মানুষের পাশে এগিয়ে আসে নাই। তখন তারা এগিয়ে এসেছেন। আমরা তার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি।

তাই তাদের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়েছে। একই সাথে শামসুজ্জোহা পরিবারের প্রাায়াত সকল সদস্যদের জন্য দোয়া হয়। পরে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ওসমান পরিবারের সকলের সুস্থ্যতার জন্য দোয়া করা হয়।

উল্লেখ্য রোববার কোভিড-১৯ রির্পোটে পজেটিভ আসে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মোহাম্মদ বাদলের। জানা গেছে, ১২ সেপ্টেম্বর থেকেই জ্বর ছিল শরীরে। তখন চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনিয় স্বাস্থ্য সেবা গ্রহণ করা হয়। তবে, শাররিক অবস্থার উন্নতি না হওয়াতে করোনা পরীক্ষা করা হয়।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:২৭)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.