১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১১:১১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

দাউদপুর ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বারদের শপথ গ্রহণ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়ন পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টারকে শপথবাক্য পাঠ করিয়েছেন জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন।

বুধবার (২৫ নভেম্বর) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ তাদের শপথবাক্য পাঠ করিয়েছেন।

এরপর ইউনিয়ন পরিষদের ৩ জন সংরক্ষিত নারী সদস্য ও ৯ জন সাধারণ সদস্যকে শপথবাক্য পাঠ করিয়েছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নুসরাত জাহান।

এ সময় জেলা প্রশাসক জসিম উদ্দিন বলেন, আপনাদের সহযোগিতায় নিরপেক্ষ ও সুন্দর একটি নির্বাচন দিতে পেরেছি। মনে রাখবেন আজ থেকে রাষ্ট্রের নাগরিক হিসেবে আপনারা দায়িত্ব পালন করবেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মিলিত ভাবে উন্নয়নের যে ধারা অব্যাহত রাখত কাজ করে চলেছেন। এ জন্য আপনারা আজ থেকে নতুন দায়িত্ব গ্রহন করলেন। তা সরকারের সকল কাজে সম্পৃক্ত থেকে আমাদেরকে উন্নয়নমূলক কর্মকাণ্ডে দেশের মানুষের হয়ে সততার শোহিত কাজ করতে হবে।

জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন নবনির্বাচিত চেয়ারম্যানের উদ্দেশ্যে বলেন, ‘আপনি ভিন্ন দলের লোক হতে পারেন। আপনার মতাদর্শ ভিন্ন হতে পারে। কত জন মানুষের ভোটে নির্বাচিত হয়েছেন, তা বড় ব্যাপার নয়, এখন আপনি সকলের নির্বাচিত জনপ্রতিনিধি।’

গত ১৩ সেপ্টেম্বর ইউনিয়নটিতে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছিল। সেই তফসিল অনুযায়ী ২০ অক্টোবর ভোটের দিন নৌকা প্রতীকের প্রার্থী নুরুল ইসলাম জাহাঙ্গীর ১৭ হাজার ১৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:১১)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.