১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৮:৫৩
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রূপগঞ্জে আমাল হত্যা মামলার বাদিকে প্রাণনাশের হুমকি

প্রাইমনারায়ণগঞ্জ.কম

রূপগঞ্জ সংবাদদাতাঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুতিয়াবো নামাপাড়া এলাকার কুটির শিল্প ব্যবসায়ী আমাল হোসেন (২২) হত্যা মামলার বাদি মা ছমিরন বেগম ও তার পরিবারের সদস্যদেরকে আসামিরা প্রাণনাশের হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে থানায় একাধিক সাধারণ ডায়েরি করলেও নিরব ভূমিকায় রয়েছে রূপগঞ্জ থানা পুলিশ।

সরেজমিনে গিয়ে জানাগেছে, ২০১৪ সালের ২৪ জুন পুর্বশত্রুতার জের ধরে কুটির শিল্প ব্যবসায়ী আমাল হোসেনকে তার নিজবাড়িতে প্রকাশ্যে দিবালোকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে। তখন আমাল হোসেনের মা ছমিরন বেগম বাদি হয়ে ১৪ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। আসামিদের মধ্যে বর্তমানে ১১ জন জামিনে ও ৩ জন পলাতক রয়েছে। মামলার আসামি একই এলাকার আব্দুল হালিমের ছেলে সাদ্দাম হোসেনসহ জামিনপ্রাপ্ত আসামিরা মামলা তুলে নিতে বাদি ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি দিয়ে আসছে।

নারায়ণগঞ্জ আদালতে মামলার সাক্ষী না দেয়ার জন্য সাক্ষীদেরও ভয়ভীতি প্রদান করা হচ্ছে বলে অভিযোগ রয়েছে। আসামি সাদ্দাম হোসেনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় খুন, হামলা-ভাংচুর, জমি দখল ও চাদাঁবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। প্রভাবশালীদের ছত্রছায়ায় থাকায় পুলিশ তাকে গ্রেফতার করছে না।

এব্যাপারে মামলার বাদি ছমিরন বেগম বলেন, আমাল হত্যা মামলা থেকে খালাস পেতে সাক্ষীদের আদালতে অনুপস্থিত থাকার জন্য ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এমনকি মামলা তুলে নিতে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে আসামিরা হুমকি অব্যাহত রেখেছে। এ ঘটনায় একাধিক সাধারণ ডায়েরি করলেও রূপগঞ্জ থানা পুলিশের ভূমিকা রহস্যজনক।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, আমাল হত্যা মামলার পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশী অভিযান চলছে। মামলার সাক্ষী, বাদি ও তার পরিবারের সদস্যদের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ তৎপর রয়েছে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৮:৫৩)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.