১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১২:২৩
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রূপগঞ্জে নৌকা বাইচ নিয়ে দু‘পক্ষের সংঘর্ষ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রতিনিধি, রূপগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভোলাব ইউনিয়নের গুতুলিয়া এলাকায় নৌকা বাইচ খেলাকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় ২জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন, দীঘলিয়া এলাকার আমজাদ হোসেন (৪০) ও অপর ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (১২ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে ভোলাব ইউনিয়নের গুতুলিয়া এলাকায় এ ঘটনাটি ঘটে। খবর পেয়ে এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। জানা গেছে, ভোলাব ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ছাত্রলীগ সভাপতি আজহার উদ্দিন নিহারের উদ্যোগে গুতুলিয়া টু দীঘলিয়া এলাকার মধ্যে নৌকা বাইচ খেলার আয়োজন করা হয়।

এ অনুষ্ঠানে ভোলাব ইউনিয়নের আওয়ামী লীগের ৯নং ওয়ার্ড সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গুতুলিয়া ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী ও আওয়ামী লীগের জয়েন্ট সেক্রেটারি রাসেদ সরকার। রাসেদ সরকার বিজয়ীদের বিজয়ী ঘোষণা করায় হুমায়ন কবির জুয়েল মেম্বারের উস্কানীতে বিজয়ীদের ওপর অপর পক্ষের হামলা।

স্থানীয়রা জানান, নৌকা বাইচ খেলা হলো একটি ঐতিহ্যবাহী খেলা। এই খেলাটি আমাদের এলাকায় প্রতিবছর হয়ে থাকে। এবারও হয়েছে কিন্তু সংঘর্ষের কারণে খেলা উপভোগ করতে পারলাম না। খেলাটি ভালোই জমেছিল। হঠাৎ কিভাবে যে কি হয়ে গেল বুঝতেও পারলাম না। বিজয়ীদেরও পুরস্কার নেওয়া হলো না।

রাজীব নামে এক কিশোর বলেন, আমার বাড়ি আড়াইহাজারের পাঁচরুখী এলাকায়। আমরা ৫/৬জন বন্ধু প্রতিবছর এই এলাকায় এসে নৌকা বাইচ খেলা দেখি। খেলাটি আমার অনেক ভালো লাগে। তবে এ বছর মারামারির কারণে পুরস্কার দিতেই দেখলাম না।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১২:২৩)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.