১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১:০১
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রূপগঞ্জে মবিল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রতিনিধি, রূপগঞ্জঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের হোঁড়গাঁও এলাকায় অবৈধ মবিল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার হোঁড়গাঁও এলাকায় ঘটে এ ঘটনা। রূপগঞ্জ কাঞ্চন ও আড়াইহাজার ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় ১ ঘন্টা ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকট শব্দ শুনে আমরা ছুটে গিয়ে দেখি কারখানা থেকে ধোঁয়া বের হচ্ছে। ধীরে ধীরে ধোঁয়া ভয়াবহ আগুনে রূপ নিয়েছে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করছে। ওই কারখানায় একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এতে আশপাশের কারখানা ও দোকানে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

স্থানীয় লোকজন বলেন, এটি একটি অবৈধ মবিল কারখানা। গ্রামের ভিতর কিভাবে মবিল কারখানা দেয়? বিপদের মাঝে তো আমরা আছি,  প্রশাসনও কিছু বলেনা। এই অবৈধ মবিল কারখানার মালিক সুমন ও সাইফুল ঘটনার পর থেকেই তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। সুমনকে মুঠোফোনে বার বার কল করেও পাওয়া যায়নি পরে এক পর্যায় মুঠোফোনটি বন্ধ করে দেয়।

আড়াইহাজার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহ্জাহান বলেন, আগুনের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে আসি। প্রায় ১ঘন্টা ২০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিভাতে সক্ষম হই। তবে অগ্নিকাণ্ডের সূত্রপাত কিভাবে হয় তা এখনো পর্যন্ত জানা যায়নি।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১:০১)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.