১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৭:৪৭
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রূপগঞ্জে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

রূপগঞ্জ প্রতিনিধিঃ

আনছার আলী ব‌লেন, “আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাখাতগ্রস্থ অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যানে এগিয়ে আসা উচিৎ।

নারায়ণগ‌ঞ্জের রূপগ‌ঞ্জে শীতার্ত‌দের মা‌ঝে শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার ৩১শে ডি‌সেম্বর দুপু‌রে রূপগঞ্জ ইউ‌নিয়‌নের ‌বেইলা‌র‌টেক সি‌টি মা‌র্কেট ও দ‌ক্ষিনবাগ এলাকায় এ শীতবস্ত্র ও নগদ অর্থ বিতরণ করেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আনছার আলী।

রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ আনছার আলী ব‌লেন, “আমরা প্রায়ই আমাদের চারপাশে পক্ষাখাতগ্রস্থ অসহায় মানুষ দেখে থাকি। আমাদের সকলের যার যার সামর্থ্য অনুযায়ী এসকল মানুষের কল্যানে এগিয়ে আসা উচিৎ, আর তা বিবেচনায় রেখেই বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এবং গাজী গ্রু‌পের উপ-ব্যবস্থাপনা পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা’র নির্দেশনায় এই শীতবস্ত্র বিতরণ কর্মসূচি বাস্তবায়ন করেছি। প্রকৃতপক্ষে, সবারই উচিৎ দেশের এইসকল অসহায় মানুষের পাশে দাড়ানো।”

‌তি‌নি আ‌রও ব‌লেন, “এই তীব্র শীতে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ একটি মহৎ কাজ। মানব সেবায় মহান ব্রত নিয়ে সমাজের অসহায় ও শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের নৈতিক ও সামাজিক দায়িত্ব। আমার এই শীত বস্ত্র বিতরণ চলমান থাকবে।”

এ সময় রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহ-সভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্য‌ক্তিরা উপ‌স্থিত ছিলেন।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৭:৪৭)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.