১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, দুপুর ১:৫৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রূপগঞ্জে স্ত্রীকে শ্বাস রোধে হত্যা, স্বামী আটক

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার চনপাড়ায় যৌতুকের দাবীতে বৃষ্টি নামের এক গৃহবধূ(১৮)কে নির্যাতন করে শ্বাস রোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত স্বামী আবু বক্কর সিদ্দিককে আটক করেছে।

মঙ্গলবার (১সেপ্টেম্বর) রাত ১০টা ৩০ মিনিটের দিকে উপজেলার চঁনপাড়া ২ নং ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত বৃষ্টির স্বজনরা জানান, ১২এপ্রিল চঁনপাড়া ২ নং ওয়ার্ডের আব্দুল মান্নান মিয়ার ছেলে আবু বক্কর সিদ্দিকের সাথে চঁনপাড়া ৪ নং ওয়ার্ডের নাজমুলের বাড়ির ভারাটিয়া বাচ্চু মিয়ার মেয়ে বৃষ্টির পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় নগত টাকা, স্বর্ণালংকার ও আসবাপত্রও দিয়েছে বৃষ্টির পরিবার।

আবু বক্কর সিদ্দিক ব্যবসা করার অজুহাতে বৃষ্টির মাধ্যমে তার বাবার কাছে তিন লাখ টাকা যৌতুক দাবি করে। এ নিয়ে আবু বক্কর সিদ্দিক ও বৃষ্টির মধ্যে পারিবারিক কলহ চলতে থাকে। দাবিকৃত সেই তিন লাখ টাকা থেকে এক লাখ টাকা দেয়ার পরও আরও দুই লাখ টাকার জন্য আবু বক্কর সিদ্দিক তার স্ত্রী বৃষ্টির উপর বেশ কিছুদিন ধরে মারধরসহ নানাভাবে শারীরিক নির্যাতন করে আসছে। ঈদের কয়েকদিন আগে থেকে এ পর্যন্ত প্রতিদিনই বৃষ্টিকে মারধর করতো আবু বক্কর সিদ্দিক। বৃষ্টি অসুস্থ হয়ে পরলে কিছুদিন তার বাবাবর বাড়িতে থাকতেন।

পরে বৃষ্টির স্বামী আবু বক্কর সিদ্দিক মঙ্গলবারে স্বামীর বাড়িতে নিয়ে আসে। সেই দাবিকৃত টাকার অজুহাতে মঙ্গলবার রাতেই আবু বক্কর সিদ্দিক তার স্ত্রী বৃষ্টিকে মারধর করে এবং শ্বাসরোধ করে হত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি সন্দেহ জনক বলেই স্বামীকে আটক করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে আসলেই পুরো বিষয়টি পরিস্কার হবে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (দুপুর ১:৫৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.