১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ৮:২৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

রূপগঞ্জে ২ বছরের শিশুকে আছড়িয়ে হত্যা চেষ্টা

প্রাইমনারায়ণগঞ্জ.কম

রূপগঞ্জ প্রতিনিধিঃ

রূপগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে ২ বছরের শিশুকে আছড়িয়ে হত্যা চেষ্টা করেছে প্রতিপক্ষরা। একই সাথে তাদের হামলায় আরও ৪ জন আহত হয়েছে।   

সোমবার ২৮ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার টানমুশুরী এলাকায় এঘটনা ঘটে।

হামলার শিকার টানমুশুরী এলাকার অটো রিক্সা চালক আব্দুল করিম জানান, এতোদিন তাদের পৈত্রিক বসতভিটায় শান্তিপূর্নভাবে ভোগ দখল করে আসছিলেন। কিন্তু সম্প্রতি বাড়ির সীমানা ও দখল নিয়ে  প্রতিপক্ষ একই এলাকার নুর ইসলামের ছেলে রুহুল আমিন (৩০), মৃত জাফর উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৪২),আব্দুর রহিমের ছেলে  সজীব(১৯) ও রাজিব (২১)এর সাথে বিরোধ দেখা দেয়।

এ বিরোধের জেরে  প্রথম দফায় বিগত ১০ ডিসেম্বর জোড়পূর্বক জমি দখলের চেষ্টা করলে এতে বাঁধা দিলে  প্রতিপক্ষের লোকজন হামলা করে বাড়ি ঘর  ভাংচুর করে ৬৫ হাজার টাকার মালামাল নষ্ট করে।

এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করায় ওই প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই জেরে ২য় দফায় ২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজ একাধিক মামলার অভিযুক্ত টানমুশুরী এলাকার নুর ইসলামের ছেলে রুহুল আমিনের নেতৃত্বে বাড়ি ঘরে পূনরায় হামলা চালায়। এতে বাঁধা দিতে এলে আব্দুল করিমের বড় ভাই আব্দুল বারেক, চাচাতো ভাই তাজুল ইসলাম, ভাগ্নি রুনা আক্তারকে রড ও বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে।

এ সময় রুনার কোলে থাকা তার ২ বছরের শিশু ফাতেমাকে প্রতিপক্ষের রুহুল আমিন একাধিকবার মাটিতে আছড়ে ফেলে দেয়। এতে শিশুটি গুরুতর আহত হলে তার চিৎকারে গ্রামবাসি এগিয়ে আসে। পরে হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় আহতদের রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ বিষয়ে পুনরায় থানায় ও নারায়ণগঞ্জ সার্কেল এসএসপি বরাবর অভিযোগ দায়ের করা হয়েছে।

তবে প্রতিপক্ষ আব্দুর রহিম বলেন, আব্দুল বারেক ও আব্দুল করিমের সাথে জমি নিয়ে বিরোধ রয়েছে তাই মামলা দেয়ার চেষ্টা করছে। হামলার ঘটনা ঘটলেও তাতে কেহই রক্তাক্ত জখম হয়নি। সামান্য হাতাহাতি হয়েছে।

এসব বিষয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার(গ সার্কেল) মাহিন ফরাজি বলেন, এ ধরনের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আঁওতায় আনা হবে।

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৮:২৬)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.