১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:১৬
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আইছালীর স্বরণ সভায় প্রধান অতিথি থাকছেন আনোয়ার হোসেন

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের প্রবীন শিক্ষানুরাগী ও সমাজকর্মী আলহাজ¦ সিরাজুল ইসলাম আইছালী মাদবরের স্বরণ সভা উপলক্ষে আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার ১৬ অক্টোবর বিকেল ৩ টায় ডিক্ররচর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে গ্রাম পঞ্চায়েত কমিটির উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হবে। আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখবেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, বিষেশ অতিথি হিসেবে থাকবেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আলী, এছাড়াও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত, বালুচর ইউনিয়নের চেয়ারম্যান আবুবকর সিদ্দিক আপস্থিত থাকবেন। অুনষ্ঠানের সভাপতিত্ব করবেন এডভোকেট আওলাদ হোসেন। আইছালী মাদবরের ছেলে ত্রি ধারা প্রপার্টিজ‘র লিমিটেড‘র চেয়ারম্যান আক্তারুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

এসময় তিনি জানান, শুক্রবার সকালে ডিক্রিরচর নুরানী হাফিজীয়া মাদরাসায় কুরআন খতম হবে। পরে কবর জিয়ারত করা হবে। একই সাথে জুময়ার নামজের পর মসজিদে আমার পিতার রুহের মাগফেরত কামনা করে দোয়া করা হবে।

আক্তারুজ্জামান বলেন, আমার পিতা ছিলেন সমাজের নিবেদিত প্রান। তিনি এলাকার অসহায় মানুষের জন্য নিশার্থ ভাবে কাজ করে গেছেন। মানুষের সেবক ছিলেন। এলাকার লোজন তাকে যেই ভাবে কাছে পাইত আমরা তার সন্তান হয়েও অনেক সময় ওইভাবে কাছে পাই নাই। রোজার মাস আসলেই তিনি এলাকার প্রতিটি অসহায় মানুষের বাড়ী গিয়ে খাবার পৌছে দিতেন। আমি তার সন্তান হয়ে তার জন্য সকলে নিকট দোয়া প্রার্থনা করছি। আল্লাহ যেন আমার পিতাকে বেহেশত নসিব করেন। আলোচনা শেষে আইছালী মাদবরের মাগফেরত কামনা করে মুনাজাত পরিচালনা করবেন বাহাদুর পরুর পীর মবিন উদ্দিন আহমেদ নওশীন মিয়া। তবারক বিতরনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হবে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (ভোর ৫:১৬)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.