১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ভোর ৫:১০
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

“আইছালী মাদবরের আদর্শ সবার মাঝে পৌছে দিতে হবে”

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেছেন, রাজনীতি করতে হবে মানুষের কল্যনের জন্য। কোন চাদাঁবাজি বা সন্ত্রাসি করার জন্য নয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানুষের কল্যানের জন্য রাজনীতি করে গেছেন। তার আদর্শে আমি রাজনীতি করি। আর এজন্য প্রধানমন্ত্রী আমাকে জেলা পরিষদের চেয়ারম্যান মনোয়ন দিছে।

শুক্রবার বিকেলে সদর উপজেলার আলীরটেক ইউপির ডিক্রিচর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রবীন শিক্ষানুরাগী সিরাজুল ইসলাম আছালী মাদবরের স্বরণ সভায় তিনি এ কথা বলেন।

আনোয়ার হোসেন বলেন, মানুষকে ভালবাসার মাধ্যমে চীরদিন বেচেঁ থাকা যায়। আইছালী মাদবর ওই কাজটিই করেগেছেন। বঙ্গবন্ধু সর্বদা বলতেন মানুষকে ভালবাসার মাধ্যমে আল্লাহকে কাছে পাওয়া যায়। একই সাথে রাজনীতি করার মাধ্যমে মানুষের সেবা করতেন তিনি। এই সেবা মুলক কাজ মানুষ মনে রাখবে। তবেই কবরে গিয়ে আল্লাহ চাতে শান্তি পাবে। অর্থ বিত্ত কবরে নেয়া যাবেনা। আইছালী মাদবর প্রসঙ্গে বলেন, আক্তারুজ্জামানের পিতা আইছালি মাদবর ছিলেন সততাবান ব্যাক্তি। তিনি সমাজের মানুষের জন্য কাজ করে গেছেন। তার নীতি ও আর্দশ সবার কাছে পৌছে দিতে হবে। ভাল কাজ করুন খারাপ কাজে ফল ভাল হয়না। সৎ থেকে মানুষের কল্যানে কাজ করে যেতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করেন।

ত্রিধারা প্রোপার্টিজ চেয়ারম্যান ও মুক্তারকান্দি আর্দশ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মো.আক্তারুজ্জামান বলেন, আমার পিতা সবসময় মানুষের জন্য নিবেদিত ভাবে কাজ করে গেছেন। তাকে আমরা কখনো বাড়িতে রাখতে পারি নাই। তিনি দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে সামাজিক উন্নয়ন মুলক কাজ করতেন। রমজান মাস আসলেই অসহায় পরিবাবেরর মাঝে খাবার পৌছে দিতেন। আমরা তার সন্তান হয়েও তাকে ঠিক মত কাছে পেতাম না। আমার পিতার যেভাবে মানুষের জন্য কাজ করেগেছেন আমিও আপনাদের পাশে থেকে কাজ করে যাবো। আপনারা আমার পিতার জন্য দোয়া করবেন। পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাহাদুরপুর পীরজাদা মবিনউদ্দিন আহম্মেদ নওশিন মিয়ার সন্তান মাওলানা হানযালা।

এড. আওলাদ হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন,বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাইশ ময়ালী প্রধান আলহাজ্ব মো. আবু বক্কর সিদ্দিক, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাত,ডিক্রিরচর পঞ্চায়েত প্রধান আওলাদ হোসেন মেম্বার, বক্তাবলী ফরায়েজী আন্দোলনের মহাসিচব মাওলানা আতাউল হক সরকার, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহম্মেদ খোকন, বক্তাবলী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম বাবুল,সদর থানা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক জসিমউদ্দিন আহম্মেদ, গিয়াসউদ্দিন,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক শহীদউল্লাহ কালা চান বেপারী,বক্তাবলী ওয়েলফেয়ার ট্রাষ্টের সভাপতি আল আমিন ইকবাল, সাধারণ সম্পাদক মতিউর রহমান ফকির,আলোকিত বক্তাবলীর সাধারণ সম্পাদক মো. আব্দুল আজিজ, অনুষ্ঠান পরিচালনা করেন মুফতি মাওলানা মোখতার হোসাইন ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (ভোর ৫:১০)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.