১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৫৫
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

আলীরটেক ইউনিয়ন ওলামা পরিষদের কমিটি ঘোষনা

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন ওলামা পরিষদের মুফতি হাবিবুর রহমান সভাপতি এবং মাওলানা সাজেদুর রহমানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষনা করা হয়েছে।

রোববার সকালে ডিক্রিরচর দেন্দ্রীয় ঈদগাহ মাঠ সংলগ্ম মসজিদের ২য় তলায় এ কমিটি ঘোষনা করা হয়। আলীরটেক ইউয়িনের কৃতিসন্তান ওলামাদের গর্ব নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান এ কমিটি ঘোষনা করেন।

এসময় তিনি বলেন, ইসলামের শত্রুদের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে আমাকে অনেক অত্যাচার-নির্যাতন সহ্য করতে হয়েছে। কিন্তু কোনো অত্যাচার-নির্যাতন এমনকি জেল জুলুম আমাকে থামাতে পারে নাই। মহানগর ওলামা পরিষদকে দক্ষ নেতৃত্বের সাথে শক্তিশালি সংগঠন হিসেবে গড়ে তোলা হবে।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সদর, বন্দর সিদ্ধিরগঞ্জ এবং ফতুল্লা থানার ১২ টি ইউনিয়ন এবং সিটি করপোরেশনের আওতাভুক্ত করা হয়েছে। তারই অংশ হিসেবে আলীরটেক ইউনিয়নের ওলামা পরিষদের কমিটি গঠন করা হলো। আমাদের এ কমিটি সকল ওলামা তথা ইসলামের পক্ষে কাজ করে যাবে। পরে তিনি আলীরটেক ইউপি ওলামা পরিষদের কমিটির নাম ঘোষনা করেন।

আলীরটেক ইউনিয়ন ওলামা পরিষদের সিনিয়র সহ সভাপতি মাওলানা মনসুর আহমেদ, সহ সভাপতি মাওলানা জমির উদ্দিন, মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা আব্দুল কাউয়ুম, মাওলানা আবুল কালাম, মাওলানা সেকান্দার আলী, মাওলানা মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুফতি সাইদ সরকার, মাওলানা আলমগীর হোসেন, মাওলানা নুরে আলম, হাফেজ নওশেদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা ইব্রাহিম, সহ সাংগঠনকি সম্পাদক মাওলানা আকতার হোসেন, কোষাধ্যক্ষ মাওলানা সাইফুল ইসলাম, সহ কোষাধ্যক্ষ মাওলানা বোরহান, প্রচার সম্পাদক মাওলানা মনিরুজ্জামান এবং সহ প্রচার সম্পাদক মাওলানা ওয়ালি উল্লাহ।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:৫৫)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.