১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৬:৫৪
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

ওসমান পরিবারের সুস্থ্যতার জন্য দোয়া

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকারের উদ্যোগে ওসমান পরিবারের সুস্থ্যতা কামনা করে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে ডিক্রিরচর সরকার বাড়ি মসজিদে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এসময় নুরুজ্জামান সরকার বলেন, এই করোনার সময় অনেক অসহায় মানুষের পাশে ওসমান পরিবার সহযোগিতার হাত বাড়িয়েছেন। যে মুহুর্তে এক মানুষ অন্য মানুষের পাশে এগিয়ে আসে নাই। তখন তারা এগিয়ে এসেছেন। নারায়ণগঞ্জের আওয়ামীলীগ মানে এসপি শামীম ওসমান। আমরা তার নেতৃত্বে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। তাই তাদের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়। একই সাথে শামসুজ্জোহা পরিবারের প্রায়াত সকল সদস্যদের জন্য জান্নাত কামনা করে দোয়া হয়। পাশা পাশি ফতুল্লার তল্লা বাইতুস সালাত জামে মসজিদের বিস্ফোরণের ঘটনায় শহীদদের জন্য দোয়া করা হয়।

পরে নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য প্রায়াত নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান, তার সুযোগ্য পুত্র আজমেরী ওসমান, জেলার ৪ আসনের সাংসদ শামীম ওসমানের সহ ধর্মিনী লিপি ওসমান , তার ছেলে ওয়ন ওসমান, এবং ৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের স্ত্রী নাসরিন ওসমান ও তাদের নাতিদের জন্য সুস্থ্যতা চেয়ে দোয়া করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সদর থানা যুবলীগের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ খোকন, যুবলীগ নেতা এসবি শাহিন সরকার, জেলা ট্রাক ট্যাংকলরী কভার্ডভ্যান শ্রমিক কর্মচারী কমিটির সিনিয়র সহ সভাপতি এসটি আলমগির সরকারসহ আরো অনেকে।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৬:৫৪)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.