১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ১০:০৭
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সনাতনী নারীদের নিরাপত্তা কে দিবে?

প্রাইমনারায়ণগঞ্জ.কম

নগর প্রতিবেদকঃ

সনাতনী নারীদের অপহরণ ও জোড়পূর্বক ধর্মান্তরের বিরুদ্ধে মানববন্ধন করেছে জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলার নেতৃবৃন্দ। এ সময়ে উপস্থিত বক্তারা বলেন, একট চক্র সারাদেশে নাবালিকা থেকে শুরু করে যুবতী হিন্দু মেয়েদের বিভিন্নভাবে ব্ল্যাকমেইল, হুমকি দেয় নানা অপকর্ম চালাচ্ছে। তারা চাচ্ছে দেশে একটি অরাজকতা সৃস্টি করতে।

শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সাভারের স্কুলছাত্রী নীলা রায়কে হত্যার প্রতিবাদে খুনি মিজানকে ফাসির দাবি, মুন্সিগঞ্জ ও নওগা জেলার দুই ছাত্রীকে অপহরণ এবং জোড়পূর্বক ধর্মান্তরের প্রতিবাদে মানববন্ধনে এসব কথা বলেন তারা।

মানববন্ধনে উপস্থিত বক্তারা আরও বলেন, ইতিমধ্যে সাভারে স্কুলছাত্রী নীলা রায়কে হত্যা করা হয়েছে। মুন্সিগঞ্জে নাবালিকা শ্রাবন্তী দত্ত ও নওগার জামালগঞ্জে কলেজ ছাত্রী তমী রানীকে অপহরণ করা হয়েছে। আমাদের স্বাধীন দেশে নারীর কি আজ নিরাপদ নয়? অসাম্প্রদায়িক দেশে কারা সাম্প্রদায়িক চেতনা সৃষ্টি করতে চাচ্ছে? একেরপর এক এমন ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টি হবার পরও প্রশাসনের টনক না নড়ায় আমরা ব্যথিত।

প্রতিটি ঘটনার পর বিভিন্ন থানায় মামলা হলেও মাসের পর মাস পেরিয়ে গেছে। কিন্তুমূল আসামীরা ধরা পড়ছেনা। তাহলে হিন্দু মেয়েদের নিরাপত্তা কার কাছে আশা করবে? এই ধরনের অপকর্মের বিরুদ্ধে রাষ্ট্রকে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান তারা।

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ১০:০৭)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.