১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, সন্ধ্যা ৬:৪৪
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

স্বাস্থ্যবিধি না মেনেই শকু’র শীতবস্ত্র বিতরণ

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম নারায়ণগঞ্জ:

স্বাস্থ্যবিধি না মেনে নগরীর ১২ নং ওয়ার্ডে বিপুল সংখ্যক মানুষ জড়ো করে শীতবস্ত্র বিতরণ করেছেন কাউন্সিলর শওকত হাশেম শকু। এদিন তিনি ওয়ার্ডের প্রায় ১৩’শ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় ছিলো না সামাজিক দুরত্বের বালাই, এমনকি অনেকের মুখেই ছিলো না মাস্ক। কাউন্সিলর বলছেন, সামনে থেকে স্বাস্থ্যবিধির বিষয়টা খেয়াল রাখবো।

মঙ্গলবার (০৫ জানুয়ারি) সকালে ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ের সামনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় সিটি কর্পোরেশনের দেয়া সাড়ে ৩’শ কম্বল এবং কাউন্সিলরের বিভিন্ন শুভাকাঙ্খীদের দেয়া ১ হাজার সহ মোট ১৩’শ শীতবস্ত্র শীতার্তদের মাঝে বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমিশনার আজহারুল ইসলাম, মুক্তিযোদ্ধা মহব্বত হাসেম প্রমুখ।

এদিকে, শীতবস্ত্র নিতে আসা এবং বিতরণকারীদের বেশীর ভাগ মানুষের মুখে ছিলো না মাস্ক। এছাড়া সামাজিক দূরত্বের বিষয়টিও মানা হয় নি এদিন। এসময় উপস্থিত অনেকেই বলেন একজন জনপ্রতিনিধি যদি করোনার ভয়াবহতা বুঝতে না পারে তাহলে জনগন কিভাবে বুঝাবে।

এ বিষয়ে যোগাযোগ করা হলে কাউন্সলর শওকত হাশেম শকু বলেন, আসলে আমাদের ভলেন্টিয়ারদের মাধ্যমে একেবার গরীব শ্রেণী তথা বস্তিবাসীদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। তাই অনেকেই হয়তো মাস্ক পড়ে আসে নাই। তবে পরবর্তীতে যদি আবার দেয়া হয় তাহলে সবাইকে বলে দিবো মাস্ক না পড়লে আর শীতবস্ত্র দেয়া হবে না।

আজকের দিন-তারিখ

  • সোমবার (সন্ধ্যা ৬:৪৪)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.