১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার, রাত ১০:০২
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

সোনারগাঁওয়ে নিজের পুরুষাঙ্গ কেটেছে মাদ্রাসা ছাত্র

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম  নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ইমরান হোসেন (২০) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী পুরুষাঙ্গ কাটা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ । আহত ইমরান উপজেলার হামছাদি গ্রামের আনোয়ার উদ্দিন মিয়ার ছেলে।  

শুক্রবার (৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে পুরুষাঙ্গ কাটা অবস্থায় তাকে পরে তাকে উদ্ধার করে পুলিশ। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

স্থানীয়রা জানায়,  শুক্রবার সন্ধ্যায় এলাকার একটি ওয়াজ মাহফিলে গিয়েছিল ওই কিশোর। পরে রাত ১১টার দিকে মোগরাপাড়া চৌরাস্তা ব্রিজের নিচে এসে  আবার অচেতন অবস্থায় দেখতে পায় স্থানীয় এক সাংবাদিক। পরে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ঘটনাস্থলে যাওয়া  সোনারগাঁ থানার উপ পরিদর্শক আরিফ প্রাইম নারায়ণগঞ্জকে জানান,  মোগরাপাড়া চৌরাস্তা ফুটওভার ব্রিজের নিচ থেকে আহত ওই যুবককে  পুরুষাঙ্গ কাটা অবস্থায় উদ্ধার করি। পরে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করি।

তিনি বলেন, আহত ইমরান শারীরিকভাবে নানা সমস্যায় ভুগছিল। নিয়মিত স্বপ্নদোষ হত তার। বিয়ে ও ভবিষ্যৎ নিয়ে অনিশ্চিয়তা থেকে পুরুষাঙ্গ না রাখার সিদ্ধান্ত নেয়। পরে শুক্রবার রাতে মাহফিল শেষে তার এলাকার মসজিদের বাথরুমে গিয়ে ব্লেড দিয়ে নিজ পুরুষাঙ্গ কেটে ফেলে।  

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১০:০২)
  • ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৭ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৬ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.