১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, সকাল ৭:৪৮
বিজ্ঞাপনের জন্য ই-মেইল করুনঃ ads@primenarayanganj.com

৩০ কেজি গাঁজাসহ মাদক পাচারকারী গ্রেফতার

প্রাইমনারায়ণগঞ্জ.কম

প্রাইম বার্তাঃ

সোনারগাঁ উপজেলার আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনে থেকে ৩০কেজি গাঁজাসহ জহিরুল হক(৩০) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে র‍্যাব-১১। এসময় মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি পিকআপ গাড়ি জব্দ করা হয়।

বৃহস্পতিবার ১লা সেপ্টেম্বর বিকেল ৪টার দিকে উপজেলার  আষাঢ়িয়ারচর এলাকায় ঢাকাগামী পাকা রাস্তার উপর র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে চেকপোষ্ট স্থাপন করে ওই মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়।

শুক্রুবার ২রা অক্টোবর বিকেলে র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিনি জানান, জহিরুল হক কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন কেরনখাল এলাকার মোঃ হাবিবুর রহমানের ছেলে। দীর্ঘদিন ধরে অবৈধভাবে পরিবহন চালকের ছদ্মবেশে সে পিকআপ গাড়িযোগে অভিনব কায়দায় কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম আরও জানান, পিকআপ গাড়ীর পাটাতনের নিচে বিশেষ পদ্ধতিতে গোপন প্রকোষ্ট তৈরি করে গাঁজা ভর্তি অবস্থায় ঝালাই দিয়ে নিয়মিত গাঁজা পরিবহন করত।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্ত দিয়ে অবৈধভাবে নিষিদ্ধ মাদক দ্রব্য গাঁজা প্রবেশ করায় এবং চালকের ছদ্মবেশে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।

গ্রেফতারকৃত আসামী’র বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে  জানায় র‍্যাবের এই কর্মকর্তা ।

আরও পড়ুন: , , ,

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (সকাল ৭:৪৮)
  • ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
  • ১৮ই রজব, ১৪৪২ হিজরি
  • ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ (বসন্তকাল)

বাছাইকৃত সংবাদ

No posts found.